গোবিন্দগঞ্জের ৫০ তম জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে সমাপনী অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী পুরস্কার বিতরণমোঃ জাফর ইকবাল রানাঃ স্টাফ রিপোর্টার।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ৫০ তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া (২০২৩) প্রতিযোগিতা উদযাপন উপলক্ষে উপজেলা পর্যায়ের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উদ্যোগে ১২ সেপ্টেম্বর সকালে উপজেলার গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।উক্ত ফাইনাল খেলায় উপজেলা বিভিন্ন স্কুলের শিক্ষাথীরা অংশ গ্রহণ করে।বাংলাদেশ আওয়ামী লীগ গোবিন্দগঞ্জ উপজেলা সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩২,গাইবান্ধা -৪ গোবিন্দগঞ্জ আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার নবাগত নির্রাহী কর্মকর্তা মোঃ রাসেল মিয়া,গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদু,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ আলম পারভেজ,গোবিন্দগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রুমিলা ইয়াসমিন সাথী।

বিজ্ঞাপন

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষক বৃন্দ।

পরে ফুটবল প্রতিযোগীতায় (বালিকা)কোমরপুর বালিকা উচ্চ বিদ্যালয় বনাম বরকতউল্ল্যাহ বালিকা উচ্চ বিদ্যালয় দুটি দল অংশ গ্রহণ করে।নির্ধারিত সময়ে কোন দল গোল দিতে না পারায় খেলাটি ট্রাইবেকারে গড়ানো হয়। ট্রাইবেকারে বরকতউল্ল্যাহ বালিকা উচ্চ বিদ্যালয় ৪-৩ গোলে কোমরপুর বালিকা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।এবং পরে (বালক)গোবিন্দগঞ্জ উচ্চ বিদ্যালয় ও মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের মধ্যে ফুটবল খেলা শুরু হয়।উক্ত খেলায় নির্ধারিত সময়ে মধ্যে মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয় ৩-২ গোলে গোবিন্দগঞ্জ উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চাম্পিয়ন হয়।উপজেলা চ্যাম্পিয়ন বিজয়ীদের হাতে পুরুষ্কার ট্রফি তুলে দেন প্রধান অতিথি মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী । এছাড়াও কাবাডি,, হ্যান্ডবল,দাবা,আবৃত্তি, প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীগণ অংশগ্রহণ করেন।সকল কে পুরস্কৃত করা হয় এছাড়াও গোবিন্দগঞ্জ উপজেলার বিভিন্ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এবং কলেজ প্রতিযোগিতায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের (বিদ্যালয়)হাতে পুরস্কার তলে দেওয়া হয়।

পোস্টটি শেয়ার করুনঃ