ডেক্স রিপোর্টঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই হাটে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সমাবেশকে সফল ও সার্থক করার লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ আগস্ট) সন্ধ্যায় নাকাই হাট এলাকায় চেয়ারম্যান খ. ম সাজুর আয়োজনে প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক মেয়র আতাউর রহমান সরকার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেলে অধিষ্ঠিত করেছেন। দেশে শতভাগ বিদ্যুতায়ন, ছোট-বড় অসংখ্য রাস্তা-ঘাট-কালর্ভাট নির্মাণ, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, পদ্মা সেতু, মেট্রো রেল, ট্যানেল, স্যাটেলাইট উৎক্ষেপনের মত মেগা প্রকল্প বাস্তবায়ন করেছেন।

তিনি আরও বলেন, রংপুরে সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রী আমাদের রংপুরবাসীদের নিয়ে তার স্বপ্নের গল্প শোনাবেন। সেখানে তিনি মঙ্গা বিদায়ের সাফল্যকে যেমন তুলে ধরবেন; তেমনি তিস্তাকে নিয়ে সর্বপরি রংপুরকে নিয়ে আগামী পরিকল্পনার কথাও বলবেন। আমরা দলে দলে রংপুরে উপস্থিত হয়ে সমাবেশকে জনসমুদ্রে পরিণত করব ইনশা-আল্লাহ।

নাকাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী মণ্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নাকাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খ. ম. সাজু। বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আযম সরকার, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাজ্বী ফরিদুল ইসলাম, নাকাই ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আইয়ুব আলী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইকবাল লোহানী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফরহাদ আলী সহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পোস্টটি শেয়ার করুনঃ