মোঃ নাফিউল ইসলামঃ বিশেষ প্রতিনিধি

ডিসেম্বর ২০১৮ পরবর্তী প্রায় চার বছর ৭মাস পর আজ বুধবার (২ আগস্ট’২০২৩) রংপুর আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শত ব্যস্ততার মাঝেও প্রধানমন্ত্রীর সাড়ে ৩ ঘণ্টার সফরকে কেন্দ্র করে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী নেতা-কর্মীদের মাঝে বাঁধভাঙ্গা উচ্ছ্বাস দেখা দিয়েছে।

ইতিমধ্যে রংপুর জিলা স্কুল মাঠে এ বিভাগীয় জনসমাবেশে যোগ দিতে রাতভর গাড়িবহর নির্দিষ্টকরণ, ১৭টি ইউনিয়নের নির্দিষ্ট স্টপেজ থেকে নেতা-কর্মীদের নিয়ে যাত্রাকালে আপ্যায়ন ও শৃঙ্খলা রক্ষার গুরু দায়িত্ব পালনে ব্যস্ত নেতা-কর্মীরা।

একটি সূত্র জানান, বিভাগীয় সমাবেশে যোগ দিতে এরই মধ্যে গোবিন্দগঞ্জের চার শীর্ষ নেতাদের গাড়িবহর প্রস্তুত। এর মধ্যে রয়েছে ৩২, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী, সাবেক জাতীয় সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক গোবিন্দগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সরকার। তাদের নিজ নিজ গাড়ি বহরে থাকছে বিভিন্ন ধরনের যানবাহন। বাস-কার-মাইক্রোর ক্রমানুসারে তাদের বহরে রয়েছে ৫০, ১৫২, ১০৩ ও ৩২টি ছোট-বড় যানবাহন।

সূত্র জানাচ্ছে, বুধবারের বিভাগীয় সমাবেশে গোবিন্দগঞ্জ থেকে প্রায় ১৫ হাজার নেতা-কর্মী রংপুরে যাবেন। সেই সাথে নেতা-কর্মীদের জন্য থাকছে পানি ও খাদ্য সরবরাহের সু-ব্যবস্থা।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুর সফরের নির্দিষ্ট তারিখ ঘোষণার পরপরই এ উপজেলার বিভিন্ন ইউনিয়ন, হাট-বাজারে প্রস্তুতিমূলক একাধিক সমাবেশ করেছেন নেতা-কর্মীরা। তাদের আহ্বানেই প্রত্যন্ত অঞ্চলের কর্মী-সমর্থকরা বাঁধভাঙ্গা উচ্ছ্বাসে রংপুরের সমাবেশে যোগ দিচ্ছেন।বিজ্ঞাপন

পোস্টটি শেয়ার করুনঃ