নিজস্ব প্রতিনিধিঃ এম টি আই আহাদ মাহমুদ

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলা পরিষদের পক্ষ থেকে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও পুস্পঅর্পণ করা হয়েছে।

১৪ ডিসেম্বর ( বৃহস্পতিবার) গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামী লীগ গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি জনাব মোঃ আব্দুল লতিফ প্রধান সহ গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তারা পুস্প অর্পণ করেন।
এর পর বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বাংলাদেশ তাঁতী লীগ, গোবিন্দগঞ্জ উপজেলা শাখা, বাংলাদেশ সেচ্ছাসেবক লীগ, বাংলাদেশ তাঁতী লীগ গোবিন্দগঞ্জ পৌর শাখা। বাংলাদেশ ছাত্রলীগ, সহ গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বিনম্র শ্রদ্ধা নিবেদন ও পুস্প অর্পণ করেন।

পুস্প অর্পণ শেষে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের অংশ হিসেবে ১ মিনিট নিরবতা পালন করা হয এবং দলীয় কার্যালয়ে আলোচনা সভা শেষে গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হল রুমে এ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃ রাসেল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল লতিফ প্রধান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার্স ইনচার্জ মোঃ সামসুল আলম শাহ্ ও বীর মুক্তিযোদ্ধা বৃন্দ।

পোস্টটি শেয়ার করুনঃ