যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন সাকিব” স্পোর্টস ডেক্সঃ 

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে সিরিজকে সামনে রেখে দেশে ফিরেছেন বাংলাদেশ দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। আজ রোববার সকালে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে করে যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন দেশসেরা অলরাউন্ডার। করোনার বিধি-বিধান সেরে আসন্ন সিরিজের জন্য জাতীয় দলের ক্যাম্পে যোগ দেবেন সাকিব।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালের আগ মুহূর্তে শ্বশুরের অসুস্থতার কারণে যুক্তরাষ্ট্রে ফিরে যান সাকিব। কিন্তু যুক্তরাষ্ট্রে পৌঁছানোর আগেই না ফেরার দেশে পাড়ি জমান সাকিবের শ্বশুর মমতাজ আহমেদ। কিছুদিন পরিবারের সঙ্গে সময় কাটিয়ে দেশে ফিরলেন এই বাংলাদেশি তারকা। সাকিবের সঙ্গে ঢাকায় ফিরেছেন তাঁর মা শিরিন আক্তারও।

দেশে ফেরার আগে গত শুক্রবার দারুণ সুখবর দিয়েছেন সাকিব। বছরের প্রথম দিন সাকিব জানিয়েছেন, তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন তিনি।

নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে দেশসেরা ক্রিকেটার লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

একই ছবি নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন সাকিবের স্ত্রী শিশিরও। তিনিও লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন ও পূর্ণতা। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

নিষেধাজ্ঞার সময়টায় যুক্তরাষ্ট্রের মেডিসন শহরে পরিবারের সঙ্গেই কাটিয়েছেন সাকিব। ২০২০ সালের ২৪ এপ্রিল মাসে দ্বিতীয় কন্যার বাবা হন এই তারকা অলরাউন্ডার। এবার ২০২১ সালের শুরুতেই সাকিব দিয়েছেন আরেকটি চমক।

পোস্টটি শেয়ার করুনঃ