৫০ তম জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় দেশ সেরা চ্যাম্পিয়ন দলের খেলোয়ারদের সংবর্ধনামোঃ জাফর ইকবাল রানাঃ স্টাফ রিপোর্টার 

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ এসএসসি ব্যাচ ১৯৯৮ বন্ধু মহলের আয়োজনে ৫০ তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় দেশ সেরা চ্যাম্পিয়ন মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয় এর কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা উপলক্ষে ফুল দিয়ে বরণ ও মেডেল প্রদান করা হয়েছে।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে দেশ সেরা চ্যাম্পিয়ন দল মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের খেলোয়ার প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলীদের ফুল দিয়ে বরণ ও চ্যাম্পিয়ন মেডেল প্রদান করা হয়েছে।

এসময় মোঃ ফারুক হোসেন ফটুর সঞ্চালনায় খেলোয়ারদের জন্য দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহঃ শিক্ষক মোঃ আশরাফুল ইসলাম, মোঃ জুলফিকার আলী, দৈনিক সোনালী দর্পণ পত্রিকা’র স্টাফ রিপোর্টার ও ১৯৯৮ ব্যাচের মোঃ জাফর ইকবাল রানা, আব্দুল মমিন, মোঃ টিটু রহমান, সাংবাদিক এম টি আই আহাদ মাহমুদ, এম টি আই আহাদ মাহমুদ এর সফর সঙ্গী আব্দুর রহিম, মোঃ সেলিম আহমেদ, ১৯৯৮ ব্যাচ এর সাবেক খেলোয়াড় মোঃ রুবেল মিয়া, মোঃ মোখছেদ আলী, মোঃ আহসানুল হক (শাহীন) মোঃ বিদ্যুৎ সহ মহিমাগঞ্জের ১৯৯৮ ব্যাচ এর
বন্ধুমহল।

এ অনুষ্ঠানে বর্তমান তরুণ প্রজন্মের ছেলে-মেয়েদের মাদককে না! বলি খেলাধুলাকে হ্যাঁ! বলি স্লোগানকে সামনে রেখে মাদকাসক্ত, মোবাইল ফোন আসক্ত দূর করে দেশ ও জাতির জন্য আগামীতে ভালো কিছু করার অনুপ্রেরণা জুগিয়ে দিকনির্দেশনামূলক আলোচন করা হয়।

পরিশেষে বিদ্যালয়ের খেলোয়ারদের যেকোন সহযোগিতায় মহিমাগঞ্জের- ১৯৯৮ ব্যাচ বন্ধ মহল সব সময় পাশে থাকবেন বলে আশ্বাস দিয়েছেন।

পোস্টটি শেয়ার করুনঃ