নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি:

বগুড়া-৪ (কাহালু- নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য ও বগুড়া জেলা জাসদের সভাপতি রেজাউল করিম তানসেনের ভোট বর্জনের ঘোষনা দিয়েছে নন্দীগ্রাম উপজেলা জাসদ।

 সোমবার দুপুরে নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে কর্মী সভা শেষে এই তথ্য জানান উপজেলা জাসদের সভাপতি কামরুজ্জামান কামরুল।

তিনি বলেন, সংসদ সদস্য রেজাউল করিম তানসেন নির্বাচিত হওয়ার পর থেকেই বিভিন্ন অনিয়মের সাথে জড়িয়ে পড়েন। তিনি নেতাকর্মীদের সাথে কোন যোগাযোগ রাখেন না। নিয়মতান্ত্রিক ভাবে কোন কর্মকান্ড পরিচালনা করেন না। এমনকি মহাজোটের শরিকদল আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথেও তিনি সমন্বয় করেন না। এছাড়াও দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন পত্র উত্তোলন এবং জমা দেয়ার সময় জাসদের নেতাকর্মীদেরকে কিছু জানাননি। একারনে নন্দীগ্রাম উপজেলা জাসদের উদ্যোগে জরুরী কর্মী সভা আহবান করা হয়। কর্মীসভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে, দ্বাদশ সংসদ নির্বাচনে জাসদের কোন নেতাকর্মী রেজাউল করিম তানসেনকে সহযোগিতা করবে না। এমনকি নেতাকর্মীরা ভোট বর্জন করে তানসেনের পক্ষে ভোট অংশ গ্রহন করবেন না।

এবিষয়ে সংসদ সদস্য রেজাউল করিম তানসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কামরুল হাসান জাসদের কেউ না। তিনি অনেক আগেই পদত্যাগ করেছেন। তার কর্মী সভা আহবান করার এখতিয়ার নাই। এখন তিনিই দলের ভাবমূর্তি ক্ষুণ্ন ও শৃংখলা ভঙ্গ করছেন।

জানতে চাইলে নন্দীগ্রাম উপজেলা জাসদের সভাপতি কামরুজ্জামান কামরুল বলেন, বগুড়া জেলা জাসদের সাধারণ সম্পাদক এর কাছে কিছুদিন আগে পদত্যাগ পত্র জমা দিয়েছিলাম। কিন্তু তিনি গ্রহণ করেননি যার কারণে আমি এখনো নন্দীগ্রাম উপজেলা জাসদের সভাপতি রয়েছি।

পোস্টটি শেয়ার করুনঃ