সাংবাদিক ও এল,এল,বি অধ্যায়নকারী ফাতেমা আক্তার মাহমুদা  ইভা নিজ অর্থে পবিত্র ঈদ ঈদুল  ফিতর উপলক্ষে অসহায় মানুষের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করেন।

 

২৮ ও ২৯ রমজান   রাত্র ৮ টায় নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া’য় কয়েকটি স্হানে  পথচারীদের  মাঝে  ঈদের শুভেচ্ছা উপহার হিসেবে  নতুন পোষাক ও খাদ্য সামগ্রী  দিয়ে থাকেন। বয়োবৃদ্ধ থেকে  কিশোর বয়সীরা এ ঈদ শুভেচ্ছা উপহার পেয়ে অত্যন্ত খুশি। তারা উপহার পেয়ে  ফাতেমা আক্তার মাহমুদা  ইভা’র জন্য দোয়া করেন।

 

দুদিন ব্যাপী ঈদের শুভেচ্ছা উপহার বিতরণে  এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ শফিকুল ইসলাম আরজু, কবি আদিত্য রুপু,আবুল কালাম আজাদ, কবি হারুনর রশীদ সাগর, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডো ও উপজেলা প্রেসক্লাব এর সভাপতি ও যুব সংগঠন মোহাম্মদ নুর আলম আকন্দ,   নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থা সভাপতি সুমি আক্তার, নারায়ণগঞ্জ নারী সাংবাদিক কল্যাণ সংস্থার  অর্থ সম্পাদক নিশা আক্তার, বঙ্গবন্ধু  শিশু ও কিশোর মেলা’র  যুগ্ম সম্পাদক জাকারিয়াসহ প্রমূখ।

 

ইভা এ সময় বলেন, আমি আমার সমর্থ অনুযায়ী নিজস্ব   অর্থে কিছু মানুষকে ঈদ উপহার দিতে পারে আনন্দিত।  আমি এই রমজানে  বিভিন্ন সংগঠনের সাথে জড়িত হয়ে তাদের মাধ্যমে সাধারন মানুষের জন্য সহযোগিতা করেছি।  তাছাড়া আমার পরিবারও বিভিন্ন জায়গায় বিভিন্ন স্থানে এবং আমাদের এলাকাতে ঈদ উপলক্ষে অসহায় মানুষকে রমজান ও ঈদের জন্য সহযোগিতা করেন। আপনারা    আমার জন্য জন্য দোয়া করবেন, আমি যেনো এ মানবিক কাজ সবসময় করতে পারি।

আজ সাধারণ মানুষের জন্য কিছু করতে পেরে  আমি অত্যন্ত  উৎফুল্ল এবং মানসিকভাবে তৃপ্ত।

 

তিনি আরো বলেন, আমার ল কলেজের অধ্যক্ষ প্রিন্সিপাল এডভোকেট সাখাওয়াত হোসেন ভূইয়া  স্যার  আমাকে এই বিষয়ে উৎসাহ দেন।  প্রতিবারই আমি ওনার কাছে আমার কাজের আগ্রহ প্রকাশ করি। স্যারের প্রতি আমি  কৃতজ্ঞ। সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা ঈদ শুভেচ্ছা উপহার বিতরণে আমার পাশে ছিলেন।

 

 ইভা পরিশেষে বলেন, আমাদের শ্রদ্ধাভাজন তরুণ প্রজন্মের আইডল এ,কে,এম ওয়ন ওসমান ভাই ও নারায়ণগঞ্জ আইন কলেজ সংসদ এর পক্ষ থেকে আমি  নারায়ণগঞ্জ জেলা সহ দেশবাসী সকলকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানাচ্ছি। ঈদের আনন্দ ছড়িয়ে যাক প্রতিটি মানুষের ঘরে ঘরে।

পোস্টটি শেয়ার করুনঃ