নীলফামারীর জলঢাকায় একটি দাখিল মাদ্রাসায় সুপার পদে যোগদান করে মাদ্রাসার শৃঙ্খলা, সুষ্ঠ ও সুন্দর পরিবেশ ফিরে আনলেন মাদ্রাসার অকুতোভয় সফল  সুপার।

জানা গেছে, ২০২০ সালে ১৮ ই অক্টোবর সুপার আব্দুস সবুর কৈমারী দাখিল মাদ্ররাসায় সুপার পদে যোগদান করার পর থেকে  কৈমারী দাখিল মাদ্রাসাটির শিক্ষক – শিক্ষিকা  ও শিক্ষার্থীদের  আগমন, প্রস্থান যেমনি নিয়ম শৃঙ্খলায়, তেমনি শিক্ষক-শিক্ষীকা ও শিক্ষার্থী দিয়ে ভরপুর প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির মনোরম পরিবেশ ও শিক্ষার্থীদের জীবন্ত পূর্নাঙ্গরুপ ও শৃঙ্খলা  বজায় রেখে প্রতিষ্ঠানটির প্রাণ  ফিরে এনে দৃষ্ঠান্ত স্হাপন করলেন একনিষ্ঠ ও সফল সুপার আব্দুস সবুর যা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না।

পূর্বে এ মাদ্রাসাটি নিয়ে নানা সংশয় ও জল্পনা- কল্পনা থাকলেও বর্তমানে পূর্নাঙ্গ নিয়ম শৃঙ্খলায় দেদারচ্ছে  চলছে এ মাদ্রাসাটি। এ বিষয়ে মাদ্রাসাটির সম্পর্কে সুপার আব্দুস সবুর জানান মাদ্রাসা টি আমি যেন সুন্দর ও সুষ্ঠুভাবে পরিচালনা করতে পারি। সেজন্য আমাকে আপনারা  সহযোগিতা করবেন।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক জানান, প্রতিষ্ঠানটিতে সুপার আব্দুস সবুর যোগদান করার পর থেকে মাদ্রাসাটির পরিবেশ সুন্দর মনোরম পরিবেশ ফিরে এসেছে আমি আশা করি ভবিষ্যতে তিনি সুন্দর ও সুষ্ঠুভাবে মাদ্রাসাটি পরিচালনা করবেন।

পোস্টটি শেয়ার করুনঃ