আগাম প্রচারে জনতার পাশে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ তৌফিকুল ইসলাম পাপনমোঃ জাফর ইকবাল রানাঃ স্টাফ রিপোর্টার।

গোবিন্দগঞ্জ বাসী নতুন মুখ দেখতে চায়, শুধু ভোটের আগে নয়! যে ব্যক্তি কে মানুষ যেকোনো সময় ডাকলেই পাশে পাবে এমন ব্যক্তিকেই জনপ্রতিনিধি করবে জনগণ। এমন টায় প্রতাশ্যা করে আগামী নির্বাচনে গোবিন্দগঞ্জ উপজেলা ভাইস- চেয়ারম্যান পদে সকলের কাছে দোয়া চেয়ে গোবিন্দগঞ্জের বিভিন্ন এলকায় আগাম ভোটের প্রচারণা করছেন পাপন।

২৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) গোবিন্দগঞ্জের ৬নং দরবস্ত ইউনিয়নের বগুলাগাড়ী এক মাদ্রাসা পরিদর্শন শেষে গোবিন্দগঞ্জের ৪নং রাজাহার ইউনিয়নের পানিতলাহাট-বাজারে লিফলেট বিতরণ ও গণসংযোগ করে অত্র এলাকায় অবস্থিত পানিতলাহাট সার্বকি গ্রাম উন্নয়ন ক্লাবের সদস্যদের সাথে মতবিনিময় করেন। এবং এলাকার গড়িব-দুঃখি ও মেহনতী মানুষের জন্য আর্থিক সহযোগিতা করে পাশে থাকবেন বলে জানান।

বিজ্ঞাপনঅতঃপর গোবিন্দগঞ্জের ১ নং কামদিয়া ইউনিয়নের দিঘীরহাট- বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণ করে গাইবান্ধা জেলা পরিষদের সদস্য মোঃ জাহাঙ্গির আলমের সাথে মতবিনিময় সভায় যোগদান করেন। এছাড়াও গোবিন্দগঞ্জের ৬নং দরবস্ত ইউনিয়নের মাড়িয়া গ্রামের নয়া পাড়া মসজিদের উন্নয়ন কল্পে  আর্থিক সহযোগিতা করে নয়াপাড়া যুবসমাজের আয়োজনে উঠান বৈঠক ও আলোচনা সভায় সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক মুক্ত যুবসমাজ গড়ার লক্ষে দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন। উক্ত আলোচনা সভায় মোঃ তৌফিকুল ইসলাম পাপন বলেন জনগণের ভোটে আমি যদি উপজেলা ভাই-চেয়ারম্যান হই, গোবিন্দগঞ্জ উপজেলা কে অপরাধ,অনিয়ম,দূর্ণিতী, ও মাদকমুক্ত একটি যুবসমাজ গড়ার লক্ষে ও গড়িব-অসহায় ও মেহনতী মানুষের পাশে থেকে গোবিন্দগঞ্জ কে একটি আধুনিক ও স্মার্ট গোবিন্দগঞ্জ হিসেবে রুপান্তর করবো ইনশাআল্লাহ্ ।

পোস্টটি শেয়ার করুনঃ