গোবিন্দগঞ্জে ২টি সড়ক পাঁকা করন কাজের উদ্বোধন করেন-প্রকৌশলী বীর মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন চৌধুরী এমপিমোঃ জাফর ইকবাল রানাঃ স্টাফ রিপোর্টার

গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য প্রকৌশলী বীর মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন চৌধুরী বলেছেন, দেশের উন্নয়নে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। তাই দেশকে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ গড়তে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় গোবিন্দগঞ্জের দেবপুর মিস্ত্রী পাড়ায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাইবান্ধার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম।

সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ও তালুককানুপুর ইউপি চেয়ারম্যান মাসুদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন এলজিইডির গোবিন্দগঞ্জ উপজেলা প্রকৌশলী আতিকুর রহমান তালুকদার, জাতীয় সংসদ সদস্যের সমন্বয়ক কৃষিবিদ আব্দুল্যা আল্ হাসান চৌধুরী লিটন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও কোচাশহর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সুফিয়ান মন্ডল, সাংগাঠানিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য হান্নান আজাদ, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক খালিদ আহমেদ চৌধুরী তুহিন,দরবস্ত ইউনিয়ন আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি জাহাঙ্গীর কবির রনজু, আওয়ামী লীগ নেতা ফারুক মন্ডল, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আহসানুল শেখ সুমন।বিজ্ঞাপন

প্রধান অতিথি পরে এক কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে তালুককানুপুর ইউনিয়নের দেবপুর মিস্ত্রি পাড়া থেকে ফুলবাড়ী সড়ক ও দরবস্ত ইউনিয়নের বগুলাগাড়ী বুদারমোড় থেকে মিয়াপাড়া সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করেন। স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর সড়ক দুটি পাকাড়রণ কাজের বাস্তবায়ন করবে।

পোস্টটি শেয়ার করুনঃ