মোঃ নাফিউল ইসলামঃ-বিশেষ প্রতিনিধি ১

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউপির খুকশিয়া গ্রামে জমি নিয়ে দ্বন্দ্বে মারপিটের ঘটনায় একজন নিহত হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন ৪ মহিলা ও ৬ জন পুরুষকে আটক করে
শনিবার (১ জুলাই) রাত ১০টার দিকে মৃত মবারক আলী ছেলে আব্দুস সাত্তারকে তার দোকান থেকে বের করে নিয়ে এসে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পর এলাকাবাসী অভিযুক্তদের কয়েকজনকে একটি ঘরে আবদ্ধ করে পুলিশে খবর দেয়। পরে জেলা পুলিশের সহকারী পুলিশ কমিশনার উদয় কুমার সাহা ও গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুল আলম সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল পরিদর্শন করছেন। তারা অভিযুক্ত আসামীদের কয়েকজনকে আটক করেছে।

স্থানীয়রা জানান, বাড়ির অদূরে আব্দুস সাত্তারের একটি দোকান ঘর রয়েছে। প্রতিদিনের ন্যায় সেখানে সে দোকানদারি করছিল। সন্ধ্যার পর থেকে স্থানীয়রা তার দোকানে ভিড় করে গল্প-গুজব করত। আজ রাত ৯টার দিকে অভিযুক্ত ব্যক্তিরা দোকানে গেলে সেখানে আব্দুস সাত্তারের সাথে বাক-বিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তারা দোকান থেকে তাকে টেনে-হিচড়ে বাহির করে রাস্তার উপর নিয়ে মারপিট শুরু করে। ঘটনাস্থলেই বৃদ্ধ সাত্তারের মৃত্যু হয়। পরে স্থানীয়রা অভিযুক্তদের ধাওয়া করে একটি ঘরে আবদ্ধ করে পুলিশে খবর দেয়।

এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। উত্তেজিত জনতা অভিযুক্তদের বাড়ি-ঘরে হামলা করে ভাংচুরের সম্ভাবনা দেখা দিয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলা ও থানা পুলিশ সদস্যরা সন্দেহভাজনদের আটক এবং মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি সহ প্রকৃত হামলাকারী ও ঘটনা উদ্ধারে চেষ্টা করছে। ঘটনাস্থলে উত্তেজিত গ্রামবাসীকে শান্ত করা সহ জান-মালের নিরাপত্তার স্বার্থে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুনঃ