এম টি আই আহাদ মাহমুদঃ বিশেষ প্রতিনিধি

রুখবো দুর্নীতি গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ এই স্লোগানকে সামনে রেখে দুর্নীতি দমন কমিশন (দুদক) সম্মিলিত জেলা কার্যালয় রংপুর এর সহযোগিতায় ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) গোবিন্দগঞ্জ উপজেলা শাখার আয়োজনে মাধ্যমিক পর্যায়ে কুইজ, রচনা, বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

৩০ মে ২০২৪ (বৃহস্পতিবার) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার গোলাপবাগ আলিম মাদ্রাসায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) গোবিন্দগঞ্জ উপজেলা শাখার আয়োজনে গোবিন্দগঞ্জ উপজেলার মাধ্যমিক পর্যায়ে ৮ টি প্রতিষ্ঠান নিয়ে কুইজ, রচনা, বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়।

এ অনুষ্ঠানে দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ আহসান হাবিব প্রিন্স এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আহসানুল হাবিব মন্ডলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন ( দুদক) সম্মিলিত জেলার কার্যালয়ের রংপুর এর কোর্ট পরিদর্শক জনাব মোঃ মনিরুজ্জামান,

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ মামুনুর রশিদ, বীর মুক্তিযোদ্ধার রনজিৎ মহন্ত, দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সদস্য মোছাঃ সেলিনা বেগম, একাডেমিক সুপারভাইজার মোঃ ফিরোজ আলম, গোবিন্দগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মোঃ সাইদুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে মাধ্যমিক পর্যায়ে গোবিন্দগঞ্জের ৮টি প্রতিষ্ঠান কুইজ ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন এবং চারটি প্রতিষ্ঠান বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

প্রথম পর্যায়ে বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়, বেগম মজিদ বালিকা উচ্চ বিদ্যালয়, বিশুবাড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয় ও বরকতুল্লাহ  বালিকা উচ্চ বিদ্যালয়ের মধ্যে  গোবিন্দগঞ্জ বেগম মজিদ বালিকা উচ্চ বিদ্যালয় ও বিশুবাড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয় উত্তীর্ণ হয়ে দ্বিতীয় ধাপে বেগম মজিদ বালিকা উচ্চ বিদ্যালয় রানার্স আপ ও বিশুবাড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

প্রতিযোগিতা শেষে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিদ্যালয় শিক্ষার্থীদের মেডেল, সার্টিফিকেট ও সনমানান্য স্বারক প্রদান করে দুর্নীতি বিরোধী দিকনির্দেশনামূলক শীর্ষক আলোচনা করা হয়।

পোস্টটি শেয়ার করুনঃ