স্বাধীন দাস গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলপুকুরিয়া টু ইসলামপুর সড়কে ডাকাতি হামলার শিকার হয়ে দুর্বৃত্তদের হাতে এক কলা ব্যবসায়ী লেবু নিহত এবং অপর একজন গুরুতর আহত হয়েছে।

শনিবার (৩০ মার্চ, ২০২৪) দিবাগত রাত আনুমানিক ১১ঘটিকায় গোবিন্দগঞ্জ উপজেলার ইসলামপুর টু ফুলপুকুরিয়া সড়কের জীবনপুর নামক স্থানে এক ভয়াবহ ডাকাতি হামলায় দুর্বৃত্তদের হাতে তিন কলা ব্যবসায়ী ও এর মধ্যে নিহত লেবু মিয়া (৪৫) গুমানীগঞ্জ ইউপির জরিপপুর জঙ্গলমারা গ্রামের আবুল হোসেনের ছেলে। তাকে গলা-কেটে জখম করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এছাড়াও গুরুতর আহত হয়ে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন একই গ্রামের দক্ষিণপাড়ার নুর বক্তার ছেলে শাহ আলম (৪৫)।

অপরদিকে ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যাওয়া শহিদুলের বাড়িও একই গ্রামে বলে জানা গেছে।

স্থানীয় সতর্ক মহল জানান, তিন জনই কলা ব্যবসায়ী। রাজা-বিরাট থেকে কলা বিক্রি করে রাতে বাড়ি ফেরার পথে ৫-৭ জন দুর্বৃত্তদের কবলে পড়ে তারা। তবে তাদের কাছে রক্ষিত টাকাগুলো দুর্বৃত্তরা না নেওয়ায় এটা পরিকল্পিত হত্যা কি না এনিও চলছে বিভিন্ন ধরনের আলোচনা এবং বিষয়টি তদন্ত সাপেক্ষে দেখার আহ্বান জানিয়েছেন স্থানীয় জনগণ- সতর্কমহল।

রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন গাইবান্ধা জেলা পুলিশের সি-সার্কেল উদয় সাহা, গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্, ওসি তদন্ত মোত্তালেব হোসেন, গুমানীগঞ্জ ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মুরাদ।
সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এই ঘটনার বিষয়টি উন্মোচন করা হবে বলেও জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুল আলম শাহ্টপ টেন বাজার লিমিটেড এর পণ্য এখন ঘরে ঘরে

পোস্টটি শেয়ার করুনঃ