গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ সাগর বেপারী

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চলমান এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের দায়ে দুই শিক্ষক শামিম ইসলাম ও লিখন মিয়াকে আটক করে থানা হাজতে প্রেরণ করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া।

২৫ ফেব্রুয়ারী সারা দেশের ন্যায় গোবিন্দগঞ্জ উপজেলায় মাধ্যমিক শিক্ষা বোর্ডের আওতায় এসএসসির গনিত বিষয়ে পরীক্ষা চলাকালে গোপন তথ্যের ভিত্তিতে বিদ্যাকোষ স্কুল হতে ঐ স্কুলের দুই শিক্ষককে মোবাইল ফোন ও ডিভাইসসহ হাতে নাতে আটক করা হয়।

আটককৃতরা হলেন উপজেলার কামারদহ গ্রামের হাফিজুর রহমানের ছেলে শামিম ইসলাম(২১) ও দরবস্ত ইউনিয়নের রহলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে লিখন মিয়া(২১)।

দীর্ঘদিন যাবত ঐ স্কুল ভাল ফলাফলের আশ্বাস দিয়ে অভিভাবকদের প্রলোভন দেখিয়ে মোটা অংকের অর্থের বিনিময়ে প্রশ্ন ফাঁসের মাধ্যমে ছাত্র ছাত্রীদের ভাল ফলাফল দেখিয়ে আসছিল। রবিবার গনিত বিষয়ে পরীক্ষা চলাকালে তাদের নিজ বিদ্যালয়ে বসে মোবাইল ফোন ডিভাইস এর মাধ্যমে একই কর্মকান্ড করার সময় আটক হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী ম্যাজিট্রেট রাসেল মিয়া বলেন, দুই শিক্ষককে আটক করে নিয়মিত মামলার জন্য থানা হাজতে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি সামসুল আলম শাহ বলেন আসামীরা থানা হাজতে রয়েছে মামলার প্রস্তুতি চলছে।

পোস্টটি শেয়ার করুনঃ