ফরহাদুল ইসলাম, স্টাফ রিপোর্টার

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।
বুধবার সকালে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু’র সভাপতিত্বে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হান্নান সরকার, সাজেদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কবির মুকুল, সাংগঠনিক সম্পাদক হাফিজা বেগম কাকলী, প্রচার সম্পাদক আখতারুজ্জামান আকন্দ শাকিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে সালমা, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি একেএম আশেকুজ্জামান প্রামানিক তুহিন, সাধারণ সম্পাদক জামিউল আনসারী লিংকন, সাবেক প্যানেল মেয়র ও সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান বিপ্লব, সাবেক যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান নুর, সোহানুর রহমান, ছাত্রনেতা জুয়েল রানাসহ উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং আনন্দ র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন।

পোস্টটি শেয়ার করুনঃ